ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পিতা-পুত্রের

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০০:৩৮, ৯ আগস্ট ২০২১ | আপডেট: ০০:৪০, ৯ আগস্ট ২০২১

যশোরের ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (৮ আগস্ট) বিকাল ৩টার দিকে ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কের বল্লা কলোনীপাড়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এতে পিতা জোহর আলী (৪৮) ঘটনাস্থলে মারা যান। জোহর আলী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী রিপন হোসেন বলেন, জোহর আলী ও তার ছেলে আক্তারুজ্জামান (২২) মোটরসাইকেল যোগে ঝিকরগাছায় যাচ্ছিলো। ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কের বল্লা কলোনীপাড়া নামক স্থানে পৌছালে বাঁকড়াগামী একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। এসময় পিকআপের ধাক্কায় জোহর আলী ও তার পুত্র আক্তারুজ্জামান মারাত্মক আহত হন। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক পিতা জোহর আলীকে মৃত ঘোষণা করেন এবং পুত্র আক্তারুজ্জামানকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আক্তারুজ্জামান মারা যান। ঘটনার পর ড্রাইভার পিকআপ রেখে পালিয়ে যায়। ঘাতক পিকআপ পুলিশ হেফাজতে আছে।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, জোহর আলীর মরদেহ থানায় রয়েছে। বাদিপক্ষ ময়নাতদন্ত করতে রাজি নয়। এদিকে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি