ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ২ জনের প্রাণহানি

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা 

প্রকাশিত : ১১:০৫, ১০ আগস্ট ২০২১ | আপডেট: ১৬:১০, ১৩ আগস্ট ২০২১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বড়দাদপুর ও শেরপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন উপজেলার পার্বতীপুর ইউনিয়নের বড়দাদপুর গ্রামের ইমরান আলীর ছেলে ইয়াসিন (১৮) ও শেরপুর কোঠাডাঙ্গা গ্রামের মৃত ঝাড়িয়ার ছেলে বিজয় উরাঁও (৫২)।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বাড়ির উঠানে বসে ছিলেন বিজয় উরাঁও। অন্যদিকে একই সময়ে গরুর জন্য মাঠে যায় কিশোর ইয়াসিন। এ সময় বজ্রপাত হলে দুইজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

বজ্রপাতে দুইজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস। পার্বতীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত আলী খান জানান, সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল। এ সময় বজ্রপাত হলে তারা মারা যায়।

ওসি দিলীপ কুমার দাস বলেন, বজ্রপাতে কিশোর ইয়াসিন মাঠে ও বিজয় উরাঁও বাড়ির উঠানেই মৃত্যুবরণ করেন। বজ্রপাতে মৃত্যুর খবর শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

গোমস্তাপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান জানান, বজ্রপাতে মৃতদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

আরকে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি