ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

১৭ কেজি গাঁজাসহ আশুগঞ্জে ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৬, ১০ আগস্ট ২০২১ | আপডেট: ১৯:৫৫, ১০ আগস্ট ২০২১

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে স্কুল ব্যাগ ও কাঁঠালের মধ্যে অভিনব কায়দায়  গাঁজা পাচারের সময় ১৭ কেজি গাঁজা বহন করার সময় ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার সকালে পৃথক অভিযানে আশুগঞ্জ গোলচত্বর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় মাদক বহনকারী একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার বিরামপুর গ্রামের মো. মানিক মিয়া-(২৮) একই উপজেলার চন্দন কুমার সাহা-(৩৪), কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার চন্তিপাড়া গ্রামের আলী আকবর-(২৪), ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার আন্দিদিল গ্রামের মো. আমিন- (৩২) একই জেলার কসবা উপজেলার কুইয়া পানিয়া গ্রামের মো. আমির হোসেন-(৩০)।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৪-এর ভৈরব কার্যালয় থেকে ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে আশুগঞ্জ টোলপ্লাজায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, মাদক ব্যবসায়ীরা কাঁঠাল ও স্কুল ব্যাগে করে অভিনব পন্থায় মাদক পাচার করছিল। গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় আশুগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
কেআই//


 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি