ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

নলছিটি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারি কমিশনারকে বিদায় সংবর্ধনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৪, ১২ আগস্ট ২০২১ | আপডেট: ১৮:২৫, ১২ আগস্ট ২০২১

নলছিটি উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মোহম্মদ সাখাওয়াত হোসেনকে পদোন্নতি ও বদলি জনিত সংবর্ধনা প্রদান করেছে উপজেলা প্রশাসন। 

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে উপজেলা প্রশাসন’র পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার। সকাল ১১টায় উপজেলা নির্বহী অফিসারের কার্যালয়ে এক আবেগঘন পরিবেশে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সহকারি কমিশনারের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করার জন্য তিনি ২০২১ সালে সরকারের দেয়া শুদ্ধাচার পুরষ্কারে ভূষিত হয়েছেন। এছাড়া উপজেলা নির্বহী অফিসার রুম্পা সিকদার মাতৃত্বকালীন ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত নির্বহী অফিসার হিসেবে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

৪ এপ্রিল ২০১৯ থেকে ১১ আগস্ট ২০২১ সাল পর্যন্ত দুই বছর সাত মাস তার কর্মকাল নলছিটির ভূমি অফিসে স্মরণীয় হয়ে থাকবে। তিনি তার অফিসকে ঘুষ ও দুর্নীতি মুক্ত রাখতে সর্বদা সচেষ্ট ছিলেন।

মোহম্মদ সাখাওয়াত হোসেন বলেন, নিরপেক্ষ থেকে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। প্রশাসনিক পদে থেকে সকলের মন রক্ষা করা সম্ভব হয় না। কাজের কারণে তার প্রতি কারো ইতিবাচক বা নেতিবাচক মনোভাব থাকতেই পারে। তবে নলছিটির রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক সহ সকল ধরনের মানুষের সার্বিক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি। এসব মানুষের কথা সব সময়ই মনে থাকবে। 

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি