ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

প্রধানমন্ত্রীর উপহার পেলেন নওগাঁর ৫১ সাংবাদিক

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৮, ১৩ আগস্ট ২০২১ | আপডেট: ১৬:২৯, ১৩ আগস্ট ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত উপহার হিসেবে নওগাঁর ৫১ জন সাংবাদিক পেয়েছেন ১০ হাজার করে নগদ অর্থ সহায়তা। করোনাকালে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত আর্থিক সহায়তার চেক সাংবাদিকদের হাতে তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

শুক্রবার বেলা ১১টার দিকে নওগাঁ সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে 'সাংবাদিক কল্যাণ ট্রাস্ট' হতে প্রাপ্ত চেক বিতরণ করেন খাদ্যমন্ত্রী।
 
অনুষ্ঠানের শুরুতে শোকাবহ আগস্ট উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ঘাতকের হাতে নির্মম হত্যাকাণ্ডের শিকার সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রণোদনার চেক বিতরণ অনিষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণের কথা চিন্তা করে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। ফলে সাংবাদিকরা উপকৃত হচ্ছেন। করোনাকালে প্রধানমন্ত্রীর এ সহায়তা অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আর্থিক প্রণোদণা শুধু সাংবাদিকদের জন্যই দেননি, তিনি করোনাকালে সকল সেক্টরে ক্ষতিগ্রস্তদের জন্য প্রণোদনার ব্যবস্থা করেছেন।

তিনি আরও বলেন, নওগাঁ প্রেসক্লাবের রয়েছে গৌরবময় ঐতিহ্য। করোনাকালে এখানকার সাংবাদিকগণ ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ ও পরিবেশন করেছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, 'নওগাঁর উন্নয়ন সম্ভাবনা গণমাধ্যম প্রকাশ করুন, তাহলে উন্নয়ন ত্বরান্বিত হবে।' এসময় বস্তুনিষ্ঠ ও জনকল্যাণকর সংবাদ পরিবেশনে সাংবাদিকগণকে আরও বেশি ভূমিকা রাখার আহবান জানান তিনি।

জেলা প্রশাসক মো. হারুন অর রশীদ এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার কে এম এ মামুন খান চিশতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ফিব রফিকুল ইসলাম রফিক, পৌর মেয়র নজমুর হক সনি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন অল রশীদ, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সালেহ মো. মাসুদুল ইসলাম,জেলা প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ সরকার মনি অনুষ্ঠানে বক্তর্তা করেন। 
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি