ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

মায়ের ছোড়া ছুরিতে মেয়ের অনাকাঙ্ক্ষিত মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা 

প্রকাশিত : ০৮:৩৪, ১৬ আগস্ট ২০২১ | আপডেট: ২০:৪৯, ১৮ আগস্ট ২০২১

ঙ্গু

ঙ্গু

মা -মেয়ের কথাকাটাকাটির এক পর্যায়ে মেয়ের দিকে একটি ছুরি ছুড়ে মারে মা। সেই ছুরি বুকে বিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয় ৭ বছরের কন্যা শিশু তানিয়া। ছুরির আঘাতে রক্তাক্ত মেয়েকে বুকে জড়িয়ে ২৫০ শয্যার চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে যায় মা। তবে তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়েছে তানিয়ার।

মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের কামাল জগদইল গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত তানিয়া ওই গ্রামের মোশাররফ হোসেনের মেয়ে। এ ঘটনায় মা ইয়াসমিন বেগমকে হেফাজতে নিয়েছে নাচোল থানা পুলিশ। 

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে শিশু তানিয়াকে বাড়ীর কাজ করতে বলে পানি আনতে যায় মা ইয়াসমিন। ফিরে এসে দেখে মেয়ে কাজটি করেনি। এ নিয়ে মা-মেয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মা ইয়াসমিনের হাতের কাছে থাকা একটি ছুরি ছুড়ে মারে। এতে রক্তাক্ত জখম হয় শিশু তানিয়া। এ সময় তার মা তাকে বুকে জড়িয়ে নিয়ে ২৫০ শয্যার চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তানিয়ার পিতা মোশারফ চট্রগামে অবস্থান করায় মৃত শিশুকে নিয়ে শিবগঞ্জ উপজেলার সাবেক লাভাঙ্গা গ্রামে তার মায়ের বাড়িতে চলে যায় ইয়াসমিন।

পরে শিবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় শিশুটির নানা বাড়ী থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠায় এবং মা ইয়াসমিনকে পুলিশ হেফাজতে নেয়া হয়। 

নাচোল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল ওয়াহাব ঘটনার সত্যতা নিশ্চত করে জানান,  মরদেহের ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত তানিয়ার মা অভিযুক্ত জেসমিনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আরকে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি