ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

আদালতে সাক্ষ্য দিল সেই নারী, আসামীদের রোষানলে গণমাধ্যম কর্মীরা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:১৩, ১৯ আগস্ট ২০২১ | আপডেট: ১৪:১৪, ১৯ আগস্ট ২০২১

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে আলোচিত বিবস্ত্র করে নারীকে নির্যাতনের ঘটনার মামলায় আদালতে সাক্ষ্য দিয়েছে নির্যাতিতা নারী ও মামলার বাদী। এ সময় আদালতে মামলার আসামীদের উপস্থিত করা হয়।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদিনের আদালতে স্বাক্ষী দেন তিনি। বিচার কার্যের শুরুতেই প্রথম সাক্ষী হিসেবে আদালতে সাক্ষ্য দেন মামলার বাদী। 

আদালত সূত্রে জানা যায়, ২০২০ সালের ৪ অক্টোবর রাতে ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় এ পর্যন্ত আইন-শৃঙ্খলা বাহিনী ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপর চারজন এখনও পলাতক রয়েছে। 

মামলাটি শুরু থেকে পিআইবি তদন্ত করে আসছে। ইতোমধ্যে ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পিআইবি। অভিযোপত্র দাখিলের পর এই প্রথম সাক্ষী গ্রহণ শুরু হয়। এর মধ্য দিয়ে পূর্ণাঙ্গভাবে মামলার বিচার কার্য শুরু হলো।

এদিকে আজ আদালতে বাদীর স্বাক্ষ্য গ্রহণের পর আসামীদের ভিডিও ধারণ করতে গেলে গণমাধ্যম কর্মীদের উপর চড়াও হয় আসামীরা। পুলিশের উপস্থিতিতে তারা গণমাধ্যমর্কীদের সঙ্গে অশোভন আচরণ করে এবং গণমাধ্যম কর্মীদের ওপর হামলার চেষ্টা করে। 

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি