ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

শরণখোলায় পূজা উপলক্ষে চালের বরাদ্দপত্র ও টাকা বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৩, ১০ অক্টোবর ২০২১ | আপডেট: ২০:২৮, ১০ অক্টোবর ২০২১

শরণখোলায় শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দূর্গা মন্দিরে সরকারী চালের বরাদ্দপত্র ও নগদ টাকা বিতরণ করেছেন বাগেরহাট-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন।

রোববার (১০ অক্টোবর) দুপুরে এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রায়েন্দা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ আজমল হোসেন মুক্তা, আওয়ামী লীগ নেতা এমএ রশিদ আকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, ধানসাগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম টিপু, শরণখোলা প্রেসক্লাব সভাপতি ইসমাইল হোসেন লিটন, শ্রমিকলীগ সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, হিন্দু বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবুল দাস প্রমূখ।

সভা শেষে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন উপজেলার ২৪টি দূর্গা পূজা মন্দিরের কমিটির সভাপতির কাছে মাননীয় প্রধানমন্ত্রীর কর্তৃক প্রত্যেক মন্দিরের জন্য ৫'শ কেজি চালের বরাদ্দপত্র এবং এমপি’র নিজস্ব তহবিল থেকে নগদ দুই হাজার টাকা করে বিতরণ করেন।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি