ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

নিখোঁজ দুই যুবকের সন্ধানের দাবিতে দোহারে মানববন্ধন

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৮, ১৮ অক্টোবর ২০২১

ঢাকার দোহার উপজেলার ঘাটা গ্রামের সাইদুল মৃধা ও সোহেল নামে নিখোঁজ দুই যুবকের সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে পরিবার ও এলাকাবাসী। দীর্ঘ ৬ মাস ধরে ওই দুই যুবক নিখোঁজ রয়েছেন।

সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে অংশ নেন নিখোঁজ দুই যুবকের পরিবার ও এলাকাবাসীসহ বিভিন্ন পেশার মানুষ।

মানববন্ধনে নিখোঁজ সাইদুল ও সোহেলের সন্ধান দাবি জানান। এ ব্যাপারে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

এ সময় সাইদুলের বাবা বাবুল মৃধা ও মা রাজিয়া বেগম জানান, সাইদুল ও প্রতিবেশি সোহেলকে গত ২০ এপ্রিল সুতারপাড়ার চঞ্চল মোল্লা ও সাজ্জাত মোল্লা কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে। 

তাদেরকে বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে সাইদুলের মা ২৩ এপ্রিল দোহার থানায় জিডি করেন। এঘটনায় গত ৫ সেপ্টেম্বর বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দোহার আমলী আদালতে সাজ্জাত মোল্লা ও চঞ্চল মোল্লাকে আসামী করে মামলা করেন সাইদুলের মা। 

পরবর্তীতে আদালতের নির্দেশে দোহার থানায় মামলা রেকর্ড হয়। কিন্ত এখনও নিখোঁজ দুই যুবককে উদ্ধার ও আসামীদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এছাড়া পুলিশের পক্ষ থেকে কোন ধরনের সহযোগিতা পাননি, দাবি সাইদুলের পরিবারের। 

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি