ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪

নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলার ঘটনায় গ্রেফতার আরও ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪২, ২৯ অক্টোবর ২০২১

নোয়াখালীর চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত আরও দুই আসামি আবদুর রহিম ও মো. আরিফ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তাদের মধ্যে আবদুর রহিম ইসকন ভক্ত প্রান্ত চন্দ্র দাসকে পিটিয়ে আহত করার কথা স্বীকার করেছে।

জবানবন্দিতে তারা ঘটনার সময় তাদের সাথে আরও ২৭ জন থাকার কথা স্বীকার করেছেন। এদিকে নতুন করে আরও ২ জনসহ মোট গ্রেপ্তার করা হয়েছে ২২০ জন।

গতকাল বৃহস্পতিবার রাতে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহ ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামিদের জবানবন্দি রেকর্ড করেন।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, দুই আসামীর মধ্যে আব্দুর রহিম তার জবানবন্দিতে গত ১৫ অক্টোবর চৌমুহনীতে ইসকন মন্দিরসহ অনান্য মন্দির ভাঙচুর এবং ইসকন মন্দিরে প্রান্ত চন্দ্র দাসকে পিটিয়ে আহত করার কথা স্বীকার করেছে। পরদিন মন্দিরের পাশের পুকুর থেকে প্রান্ত দাসের লাশ পাওয়া যায় বলে জবানবন্দিতে উল্লেখ করে সে। 

এ জবানবন্দিতে আরও ২৭ জনের নাম উল্লেখ করেছে আব্দুর রহিম। এনিয়ে চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলা মামলায় বিভিন্ন সময় গ্রেপ্তার হওয়া মোট ৭ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান এসপি।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি