ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

বেনাপোলে সাড়ে ৯ লাখ টাকার পাথর উদ্ধার

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৪, ৩১ অক্টোবর ২০২১

বেনাপোল আন্তর্জাতিক চেকপোষ্ট ইমিগ্রেশন ও কাস্টমস তল্লাশি কেন্দ্র থেকে তাজুল ইসলাম নামে এক বাংলাদেশি পাসপোর্টযাত্রীর কাছ থেকে সাড়ে ৯ লাখ টাকা মূল্যের নয় হাজার পিস ভারতীয় উন্নত মানের আংটিতে ব্যবহৃত পাথর উদ্ধার করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা।

রোববার বিকেলে বেনাপোল কাস্টমস স্ক্যানিং পার হয়ে বাইরে আসলে শুল্ক গোয়েন্দারা এ পণ্য উদ্ধার করে। পাসপোর্টযাত্রী চাঁদপুর জেলার জালাল উদ্দিন এর ছেলে মোহাম্মাদ তাজুল ইসলাম।

কাস্টমস শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সহকারি পরিচালক মনিরুজ্জামান চৌধুরী বলেন, পাসপোর্টযাত্রী তাজুল ইসলাম ভারত থেকে ফিরে কাস্টমস ও ইমিগ্রেশন কার্যক্রম সম্পূর্ণ করে বের বের হওয়ার চেষ্টা করে। 

এ সময় যাত্রীর চলাফেরা ও ব্যস্ততা দেখে সন্দেহ হয় কাস্টমসে থাকা শুল্ক গোয়েন্দা সদস্যদের। পরে শুল্ক গোয়েন্দা সদস্যরা যাত্রীর সাথে থাকা ব্যাগ তল্লাশি করে। এসময় যাত্রীর ব্যাগ ও পরে শরীর তল্লাশি করে পকেটে লুকিয়ে রাখা আংটিতে ব্যবহৃত বিভিন্ন রঙের নয় হাজার পিস মূল্যবান পাথর পাওয়া যায়। পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে যাত্রীর সাথে থাকা পাথরসহ যাত্রীকে চেকপোস্ট কাস্টমস রাজস্ব কর্মকর্তাদের কাছে সোপর্দ করা হয়। কাস্টমস কর্মকর্তারা পাথর জব্দ করে যাত্রীকে ছেড়ে দেয় বলে জানা গেছে। 

কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি