ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

লাশবাহী অ্যাম্বুলেন্সের ত্রিমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৮, ২২ নভেম্বর ২০২১ | আপডেট: ১০:৩০, ২২ নভেম্বর ২০২১

মোটরসাইকেলে ধাক্কার পর ইটবাহী ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ লাশবাহী অ্যাম্বুলেন্সের

মোটরসাইকেলে ধাক্কার পর ইটবাহী ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ লাশবাহী অ্যাম্বুলেন্সের

নাটোরের সিংড়ায় লাশবাহী অ্যাম্বুলেন্সের সাথে মোটরসাইকেল ও ইটবাহী ট্রাক্টরের ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল চালক রনি (২৫) নিহত এবং অ্যাম্বুলেন্সে থাকা ৫ যাত্রী আহত হয়েছেন।

সোমবার সকালে নাটোর-বগুড়া সড়কের সিংড়া উপজেলার শেরকোল এলাকায় নির্মাণাধীন হাইটেক পার্কের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রনি সিংড়া উপজেলার নেংগুইন এলাকার বাসিন্দা।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) রেজওয়ানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে একটি মরদেহ পাবনার ঈশ্বরদীতে নিয়ে যাওয়া হচ্ছিল। পথে সিংড়া উপজেলার শেরকোল এলাকায় নির্মাণাধীন হাইটেক পার্কের কাছে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। 

এতে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে পড়ে গেলে চালক রনি ঘটনাস্থলেই মারা যায়। এসময় অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ইটবাহী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হয়। 

খবর পেয়ে নাটোরের দমকল কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে। 

নাটোর ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার আকতার হামিদ খান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রনি নামে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় অ্যাম্বুলেন্সের আহত ৫ যাত্রিকেও উদ্ধার করা হয়, জানান তিনি। 

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি