ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

রংপুরে জীবন বীমা কর্পোরেশনের বার্ষিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০১, ১৩ ডিসেম্বর ২০২১

রংপুরে জীবন বীমা কর্পোরেশনের ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে গৃহীত কর্মসূচির বার্ষিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে জীবন বীমা কর্পোরেশন হলরুমে রংপুর রিজিওনাল অফিসের আয়োজনে ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে গৃহীত কর্মসূচির পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জীবন বীমা কর্পোরেশন রংপুর রিজিওনের ডেপুটি জেনারেল ম্যানেজার গৌতম কুমার সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জীবন বীমা কর্পোরেশনের চেয়ারম্যান (সাবেক সচিব) মাকসুদুল হাসান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জীবন বীমা কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর (অতিরিক্ত সচিব) জহুরুল হক, জীবন বীমা কর্পোরেশন প্রধান কার্যালয়ের ম্যানেজার ও বোর্ড সেক্রেটারি শ্যামল কান্তি ভৌমিক।

জীবন বীমা কর্পোরেশনের চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত এই বীমা প্রতিষ্ঠানের সুনাম অক্ষুণ্ণ রাখবেন। আর আমাদের গর্বের বিষয় যে আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই বলেন তিনি এই পরিবারের সদস্য। বীমা প্রকল্পের মেয়াদ শেষ হবার আগেই মারা যাওয়া দুই ব্যাক্তির পরিবারকে মোট ৬ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। 

এতে অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন রংপুর জীবন বীমা কর্পোরেশনের ব্রাঞ্চ ইনচার্জ শাহ আলম মিয়া, রংপুর জীবন বীমা কর্পোরেশনের ব্রাঞ্চ ইনচার্জ (ডেভেলপমেন্ট) এসএম আবুল হাশেম প্রমুখ।

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি