ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

বঙ্গবন্ধু মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২২:২৩, ২৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২২:২৫, ২৪ ডিসেম্বর ২০২১

মেহেরপুর প্রেসক্লাবের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ওয়ালটন প্লাজা মেহেরপুরের সৌজন্যে মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপি বঙ্গবন্ধু টি-১০ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এ টুর্নামেন্টে বিজয়ী হয়েছে কুষ্টিয়া প্রেসক্লাব এবং রানার আপ হয়েছে ঝিনাইদহ প্রেসক্লাব। 

প্রথমে ঝিনাইদহ ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের মধ্যে অনুষ্ঠিত খেলায় বিজয়ী হয়ে ফাইনালে ওঠে ঝিনাইদহ প্রেসক্লাব। এরপরের খেলায় মেহেরপুর প্রেসক্লাবকে হারিয়ে ফাইনালে ওঠে কুষ্টিয়া প্রেসক্লাব। ফাইনালে লড়তে মাঠে নামে কুষ্টিয়া ও ঝিনাইদহ প্রেসক্লাব। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় কুষ্টিয়া প্রেসক্লাব। ব্যাটিং-এ নেমে ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে তারা। ১৫৩ রানের টার্গেট নিয়ে ঝিনাইদহ ব্যাটিং-এ নেমে ৯ উইকেট হারিয়ে ৮৬ রান করে। কুষ্টিয়া প্রেসক্লাব ৬৬ রানে বিজয়ী হয়। 

টুর্নামেন্টে সেরা বোলার নির্বাচিত হন মেহেরপুর প্রেসক্লাবের সদস্য জাকির হোসেন। তিনি একাই ৫টি উইকেট নেন। ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য তুহিন খন্দকার। বিজয়ীদের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ গোলাম রসুল ও মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুর ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ভার্চুয়ালী খেলার উদ্বোধন করেন। মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে এসময় সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট পল্লব ভট্টাচার্য্য, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহীদ শরফরাজ হোসেন মৃদুল, মেহেরপুর ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক শাহ আলম প্রমুখ। 
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি