ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রাম সমিতি-ঢাকার নির্বাচনে জামাল-শাহাদাত পরিষদ বিজয়ী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০১, ২৫ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৮:০৩, ২৫ ডিসেম্বর ২০২১

উৎসবমুখর পরিবেশে শত বছরের ঐতিহ্যবাহী চট্টগ্রাম সমিতি-ঢাকার নির্বাহী পরিষদ (২০২২-২০২৩ মেয়াদের) দ্বি-বার্ষিক নির্বাচনে জয়নুল আবেদিন জামাল- মোহাম্মদ শাহাদাত হোসেন (হিরো) পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছেন। শুক্রবার (২৪ ডিসেম্বর) ঢাকার তোপখানা রোডে চট্টগ্রাম ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে জয়নুল আবেদিন জামাল, সহ-সভাপতি পদে ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম চৌধুরী, এ এম মনসুর উল আলম, মো. মহিউল ইসলাম মহিম, রাজীবুল হক চৌধুরী, ইঞ্জিনিয়ার উজ্জ্বল মল্লিক, সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ শাহাদাত হোসেন হিরো, যুগ্ম সাধারণ পদে মো. গিয়াস উদ্দীন চৌধুরী ও মাহমুদ সালাহ্উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পদে এডভোকেট আনিচ উল মাওয়া আরজু, অর্থ সম্পাদক পদে মোহাম্মদ নাছের (নাছির), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোস্তফা ইকবাল চৌধুরী মুকুল, শিক্ষা ও পাঠাগার সম্পাদক পদে রাহুল বড়ুয়া, সাহিত্য ও সেমিনার সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী, ক্রীড়া সম্পাদক পদে সৈয়দ আলম, সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ তৌহিদুর রহমান, দপ্তর সম্পাদক পদে আজম উদ্দীন তালুকদার, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ মনসুর আলী
চৌধুরী, আন্তর্জাতিক সম্পাদক পদে মহিউদ্দিন আহমদ চৌধুরী, মানবসম্পদ উন্নয়ন সম্পাদক পদে আলম ইশরাক চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক পদে এডভোকেট মোহাম্মদ আবুল হাশেম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক পদে ডাঃ রেহেনা আক্তার, নির্বাহী সদস্য পদে মো. গিয়াস উদ্দীন খান, শফিকুর রহমান শফিক, এডভোকেট মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, মোহাম্মদ আব্দুল হালিম, আবরাজ নুরুল আলম, পারভেজ মো. চৌধুরী, মো. মামুনুর রশীদ রাসেল, মুহাম্মদ পিয়ারু, মো. গিয়াস উদ্দীন, মোহাং বদিউল আলম, মোমেন আক্সা, মোকছেদ আলম মনজু, মোহাম্মদ লোকমান ফারুকী নির্বাচিত হয়েছেন।

সমিতির গঠনতন্ত্র মোতাবেক নির্বাচন কমিশন গঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সমিতির জীবনসদস্য ও সাবেক সচিব মাফরুহা সুলতানা এবং নির্বাচন কমিশনার হিসেবে সমিতির জীবনসদস্য ও বিদ্যুৎ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ শফিকউল্লাহ এবং সমিতির জীবনসদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব অসীম কুমার দে দায়িত্ব পালন করেন।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি