ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

হাজারীর মৃত্যুতে ফেনী আ.লীগের তিনদিনের শোক

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৭, ২৮ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৪:৪৯, ২৮ ডিসেম্বর ২০২১

নিজাম উদ্দিন হাজারী

নিজাম উদ্দিন হাজারী

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য, বর্ষিয়ান রাজনীতিবিদ জয়নাল হাজারীর মৃত্যুতে তিনদিনের শোক ঘোষণা করেছে জেলা আওয়ামী লীগ। 

ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, আমাদের প্রিয় নেতা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য জয়নাল হাজারীর মৃত্যুতে ফেনী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তিনদিন শোক পালন করা হবে। 

২৮, ২৯ ও ৩০ ডিসেম্বর এই তিনদিন আলোচনা সভা, কালো ব্যাচ ধারণ, কোরআন খতম, দোয়া এবং মিলাদ মাহফিলের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

বর্ষিয়ান এই নেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে জেলায়। আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, বিভিন্ন অঙ্গ সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক, প্রত্যেক পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, জেলা পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সবাই তার মৃত্যুতে শোকাহত।

বিকাল সাড়ে ৪টায় ফেনী পাইলট হাইস্কুল মাঠে জানাযা শেষে জয়নাল হাজারীর কথা অনুযায়ী মুজিব উদ্যানে তার দাফন করা হবে বলে জানান তিনি।

এছাড়া তার বাড়িটি স্মৃতি জাদুঘর তৈরি করা হবে বলে জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। দলমত নির্বিশেষে সকলকে জানাযায় অংশগ্রহণ করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করার আহ্বান জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি