ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৯, ৬ জানুয়ারি ২০২২

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ বছরের শিশু শিক্ষার্থী তাহসীন ও আরিফ হোসেন নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। ওই শিক্ষার্থী বিদ্যালয়ে ভর্তি শেষে মায়ের সাথে সিএনজিযোগে বাড়ি ফিরছিলেন, এ সময়ে তাদেরকে একটি গ্যাসবাহী পিকআপভ্যান চাপা দেয়।

বুধবার (৫ জানুয়ারি) বিকালে লক্ষ্মীপুর-রামগতি সড়কের ভবানীগঞ্জে পিকআপভ্যানের ধাক্কায় ওই শিক্ষার্থী ও একই সময়ে রায়পুর-লক্ষ্মীপুর সড়কের রাখালিয়া এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হন।

নিহত তাহসীন স্থানীয় চরমনসা গ্রামের রুহুল আমিনের ছেলে ও ভবানীগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের প্রথম শ্রেণির শিক্ষার্থী। অপর নিহত আরিফ রাখালিয়া এলাকার বাসিন্দা মো. মুন্নার ছেলে। তাদের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিদ্যালয়ে ভর্তি শেষে মায়ের সাথে সিএনজিযোগে বাড়ি ফিরছিলেন শিশু তাহসীন। ঘটনাস্থলে এসে সিএনজি থেকে নামছিলেন তারা। এসময় রামগতি থেকে ছেড়ে আসা একটি গ্যাসবাহী পিকআপভ্যান (নাম্বার বিহীন) মায়ের হাতে থাকা শিশুটিকে চাপা দেয়। 

এতে ঘটনাস্থলেই সে মারা যায়। উত্তেজিত জনতা পিকআপটিকে আটক করলেও চালক পালিয়ে যায় বলে জানান এলাকাবাসী।

অপরদিকে, লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রাখালিয়া নামক এলাকায় ঢাকা এক্সপ্রেসের একটি গাড়ী মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এসময় আরিফ নামের যুবক নিহত হন।

লক্ষ্মীপুর মডেল থানার ওসি জসিম উদ্দীন ও রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি