ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

ধান ক্ষেতে মিলল পরাজিত মেম্বার প্রার্থীর লাশ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৬, ৯ জানুয়ারি ২০২২ | আপডেট: ১১:৫৮, ৯ জানুয়ারি ২০২২

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি ধান ক্ষেত থেকে জহিরুল ইসলাম (প্রকাশ বন্ধু) (৬৩) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালা প্রতীক নিয়ে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে ছনগাও গ্রামের ফারুক মাস্টার বাড়ির পাশের ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত জহিরুল ইসলাম ওই গ্রামের হায়াত আহমদের ছেলে। তিন সন্তানের জনক তিনি। জহিরুল ইসলাম ৩নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে হেরে যান।

নিহতের স্বজনরা জানান, স্থানীয় ইসলামগঞ্জ বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে জহিরুল ইসলামের। প্রতিদিনের ন্যায় শনিবার রাতে নিজ প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যান জহিরুল। রাত ১২টার দিকে বাড়ি থেকে বের হয়ে পুনঃরায় বাজারে আসেন তিনি। 

এরপর রাতে আর বাড়ি ফিরে যাননি তিনি। রোববার সকালে তার বাড়ির পার্শ্ববর্তী ফারুক মাস্টার বাড়ির পাশের একটি ধান ক্ষেতের পানিতে ভাসমান অবস্থায় জহিরুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

সোনাইমুড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোন আঘাত বা জখমের চিহৃ পাওয়া যায়নি। নিহতের লাশের পাশে পড়ে থাকা একটি ব্যাগে পাওয়া গেছে কমলা ও জুস। 

লাশের ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্ত শেষে তার মৃত্যুর কারণ জানা যাবে, বলেন পুলিশ পরিদর্শক ইব্রাহিম।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি