ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

নিজের করা মামলায় গ্রেপ্তার বাবুল আক্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৪, ৯ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৪:১৬, ৯ জানুয়ারি ২০২২

চট্টগ্রামে আলোচিত মিতু হত্যায় পাঁচলাইশ থানা মামলা করেছিলেন স্বামী  ও সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার। এবারে নিজের করা সেই মামলাতেই গ্রেপ্তার দেখাতে বলা হয়েছে বাবুল আক্তারকে। এর আগে শ্বশুরের করা মামলায় গ্রেপ্তার হয়ে তিনি এখন কারাগারেই আছেন। 

রোববার সকালে চট্টগ্রাম অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিমের আদালত বাবুর আক্তারকে এই মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দেন।

এর আগে গত ৩০ ডিসেম্বর চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বাবুল আক্তারকে গ্রেপ্তারের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক।

এ বিষয়ে বাবুল আক্তারের আইনজীবী অ্যাড. ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের দায়ের করা পাঁচলাইশ থানার মামলায় তাকেই গ্রেফতারের আবেদন আদালত শুনানি শেষে মঞ্জুর করেছেন।

তিনি আরও বলেন, একই ঘটনায় মিতুর বাবার দায়ের করা মামলায়ও গ্রেপ্তার দেখানো হয়েছিল। একই ঘটনায় দুই মামলা আদালতে চলতে পারেনা। 

একই ঘটনায় গত ১১ মে মিতুর বাবার মোশাররফ হোসেনের দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়ে বাবুল আক্তার এখন কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, ২০১৬ সালের পাঁচ জুন ভোরে চট্টগ্রামের জিইসি মোড়ে কুপিয়ে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে। এ ঘটনায় ঢাকায় অবস্থান করা মিতুর স্বামী বাবুল আক্তার বাদি হয়ে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অভিযোগে নিজের জঙ্গি বিরোধী কার্যক্রমের জন্য স্ত্রীকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে তিনি অভিযোগ করেন।

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি