ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

হাতিয়ায় অস্ত্রসহ বিক্রেতা আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০২, ১২ জানুয়ারি ২০২২

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়ন থেকে অস্ত্র বিক্রির সময় কাউছার উদ্দিন (৩৬) নামের এক অস্ত্র বিক্রেতাকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তার কাছ থেকে বন্দুকসহ কয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। আটককৃত কাউছার উদ্দিন জাহাজমারা ইউনিয়নের ম্যাকপার্শ্বন গ্রামের আবু তাহেরর ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে জাহাজমারা ইউনিয়নের ৯নং ওয়ার্ড নতুন শুখচর মোহাম্মদ আলী সুইচ ঘাট এলাকায় অভিযান চালায় কোস্টগার্ড হাতিয়ার একটি দল। এসময় ঘাট সংলগ্ন পাকা ব্রীজের ওপর অস্ত্র ক্রয়-বিক্রয় করার সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে উপস্থিত অপরাধিরা পালানোর চেষ্টা করে। পরে তাদরে ধাওয়া করে কাউছারকে আটক করে। এসময় তার সাথে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয়ে একটি একনলা বন্দুক, ট্রিগার গার্ড লাগানো অবস্থায় একটি কাঠের বাট, দুটি বগিদা উদ্ধার করা হয়। বুধবার সকালে তাদের হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অস্ত্র উদ্ধারের আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যহত রয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি