ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

টেকনাফে ১২ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২১:১১, ১৪ জানুয়ারি ২০২২ | আপডেট: ০০:০৭, ১৫ জানুয়ারি ২০২২

কক্সবাজারের টেকনাফে আইড়াই কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করেছে কোস্টগার্ড। যার বাজার মূল্য ১২ কোটি ৫০ লাখ টাকা। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি তারা।

১৪ জানুয়ারী ভোররাতে টেকনাফ সদরি ইউনিয়নের দরগাহ ছড়া মেরিনড্রাইভ এলাকা থেকে এসব ভয়ঙ্কর মাদক আইস উদ্ধার করা হয়। বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে টেকনাফ কর্তৃক স্টেশন কমান্ডার টেকনাফ লেফটেন্যান্ট কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় সাগর পাড় হতে এক ব্যক্তিকে ব্যাগ হাতে ঝাউ বনের দিকে আসতে দেখতে পায় অভিযানকারি দল। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেয়া হলে লোকটি হাতে থাকা ব্যাগটি ফেলে দৌড়ে লোকালয়ে পালিয়ে যায়। উদ্ধার করা ব্যাগটি তল্লাশি করে অভিযানকারী দল ২ কেজি ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করা হয়।

এ ব্যাপারে দুপুর ১২টায় টেকনাফ কোস্টগার্ড স্টেশন অফিসে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আব্দুর রহমান আরো বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস) টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি