ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

সন্দ্বীপে যুবলীগ কর্মীকে মারধর, ৪ রাউন্ড ফাঁকা গুলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ২৩ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৭:৩২, ২৩ জানুয়ারি ২০২২

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মাইটভাঙা ইউনিয়নে এক যুবলীগ কর্মীকে মারধরের পর গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার স্থানীয় চৌধুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকাল সাড়ে ৯টায় যুবলীগ কর্মী আরিফুর রহমান জিকু বাড়ি থেকে চৌধুরী বাজার যাওয়ার পথে মো.তসলিম নামে একজন স্থানীয় নামার বাজারে জিকুকে পথরোধ করে এলোপাতাড়ি মারধর করেন। স্থানীয়রা জিকুকে উদ্ধার করে চৌধুরী বাজার চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। আধাঘণ্টা পর তসলিম চৌধুরী বাজার দেবীচরণ দীঘির পাড় কালী মন্দিরের সামনে থেকে বাজারের দিকে ৪ রাউন্ড গুলি ছোড়া হয়। এতে স্থানীয়দের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়।

হামলার শিকার আরিফুর রহমান জিকু বলেন, তসলিম পরিকল্পিতভাবে আমার ওপর হামলা করে। আমাকে মারধর করার পর তার অবৈধ অস্ত্র দিয়ে প্রকাশ্যে গুলি করে। মাঝে মধ্যে সে এই বন্দুক নিয়ে মহড়া দিয়ে আবার সরে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মন্দিরের সামনে থেকে গুলির আওয়াজ আসলে সেদিকে তাকিয়ে দেখি তসলিম গুলি ছুড়ছে। পরপর ৪ রাউন্ড গুলি ছুড়ে এরপর গালিগালাজ করছে।

এ ঘটনার পরপরই সন্দ্বীপ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মোহাম্মদ জাকির হোসেন গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থল থেকে ৩ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি