ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

প্রদীপসহ ১৫ আসামি আদালতে, রায় পড়া শুরু

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩১, ৩১ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৪:৪১, ৩১ জানুয়ারি ২০২২

ওসি প্রদীপসহ ১৫ আসামিদের আদালতে নিয়ে যাচ্ছে পুলিশ

ওসি প্রদীপসহ ১৫ আসামিদের আদালতে নিয়ে যাচ্ছে পুলিশ

সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশসহ ১৫ আসামিকে কঠোর নিরাপত্তায় আদালতে আনা হয়েছে। মামলার রায় পড়া শুরু করেছে আদালত। 

সোমবার (৩১ জানুয়ারি) বেলা ২টার দিকে ৯ পুলিশ সদস্য, তিন এপিবিএন সদস্য ও তিন স্থানীয় বাসিন্দাসহ ১৫ অভিযুক্তকে আদালতে আনা হয়। 

কক্সবাজারের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইল সোমবার বেলা আড়াইটার কিছু আগে এজলাসে বসেন। আসামিদের নাম ডাকার পর রায় পড়া শুরু করেন বিচারক।

মামলায় অভিযুক্তরা হলেন টেকনাফ থানার বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের তৎকালীন ও বরখাস্ত পরিদর্শক লিয়াকত আলী, প্রদীপের দেহরক্ষী রুবেল শর্মা, বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের বরখাস্ত উপপরিদর্শক (এসআই) নন্দদুলাল রক্ষিত, বরখাস্ত কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন ও আব্দুল্লাহ আল মামুন, বরখাস্ত সহকারী উপপরিদর্শক (এএসআই) লিটন মিয়া।

এছাড়া, বরখাস্ত কনস্টেবল সাগর দেব, বরখাস্ত এপিবিএনের উপপরিদর্শক (এসআই) মো. শাহজাহান, বরখাস্ত কনস্টেবল মো. রাজীব ও মো. আবদুল্লাহ, টেকনাফ থানায় পুলিশের দায়ের করা মামলার সাক্ষী বাহারছড়া ইউনিয়নের শামলাপুরের মারিশবুনিয়া গ্রামের নুরুল আমিন, মো. নেজামুদ্দিন ও আয়াজ উদ্দিন।

অভিযুক্তদের সর্বোচ্চ সাজা চেয়েছেন সিনহার পরিবার। অপরদিকে, ন্যায়বিচার চেয়েছেন আসামিপক্ষের আইনজীবীরা।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি