ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

ভোট দিতে যাওয়ার পথে প্রার্থীর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫২, ৩১ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৬:২৮, ৩১ জানুয়ারি ২০২২

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ৪নং ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী নকুল চন্দ্র দাস (৫৭) মৃত্যু হয়েছে। নিজের ভোটটি দিতে কেন্দ্রে যাবার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

সোমবার (৩১ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

মৃতের ছেলে স্বপন চন্দ্র জানান, নিয়ামতপুর সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে বৈদ্যুতিক পাখা মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করছিলেন তার বাবা। ভোটের মাঠে প্রচার-প্রচারণায় সরব ছিলেন তিনি। হঠাৎ আজ দুপুরে চার্জার ভ্যানে চড়ে স্থানীয় কানউল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে যাবার পথে তিনি মৃত্যু কোলে ঢলে পড়েন।

নওগাঁ জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অসুস্থতাজনিত কারণে ভোটের দিন কেন্দ্রে যাবার পথে চার্জার ভ্যানে উঠার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। এতে নির্বাচনে কোন প্রভাব পড়বে না। যথারিতি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল্লাহ আল মামুন বলেন, নিয়ামতপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী নকুল চন্দ্র দাস মৃত্যুর খবর শুনে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভোট কেন্দ্রে যাবার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। তার মৃত্যুতে নির্বাচনে কোনো প্রভাব পড়বে না বলে জানান তিনি।

ভোটগ্রহণের দিন প্রার্থীর হঠাৎ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, উপজেলায় ৮টি ইউনিয়নে মোট কেন্দ্রের সংখ্যা ৯০টি, বুথের সংখ্যা ৫শ’ ৮৬টি। মোট ভোটার ১ লাখ ৯৭ হাজার ৮শ’ ৪৭, এর মধ্যে পুরুষ ভোটার ৯৭ হাজার ৬শ’ ৩ এবং মহিলা ভোটার ১ লাখ ২শ’ ৪৪। 

৮ ইউপিতে চেয়ারম্যান পদে ৩৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১শ’ ৩ জন ও সাধারণ সদস্য পদে ৩শ’ ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি