ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

ছিনতাই করতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৩, ১৪ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৩:৪২, ১৪ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চালকের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইয়ের সময় এক পুলিশ কনস্টেবলকে গণপিটুনি দিয়েছে স্থানীয় লোকজন।

উপজেলার চরফকিরা ইউনিয়নের ১৬নং সুইজ মুক্তিযোদ্ধা বাজারে এঘটনা ঘটেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার গভীর রাতে জিয়া উদ্দিন পারভেজ নামের ওই পুলিশ কনস্টেবল বাংলা বাজার থেকে একটি অটোরিকশা ভাড়া নিয়ে কিছুদূর যাওয়ার পর চালকের চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে রিকশা ছিনিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

এ সময় চরফকিরার মুক্তিযোদ্ধা বাজার এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায় অটোরিকশা। পরে চালকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে আটক করে এবং গণপিটুনি দেওয়া হয়। এসময় তার কাছ থেকে এক সেট পুলিশের ইউনিফর্ম উদ্ধার করা হয়।

আটক জিয়া উদ্দিন পারভেজ চট্টগ্রামের মিরসরাই উপজেলার হাইতকান্দি কচুয়া গ্রামের তাজুল ইসলামের ছেলে। তিনি নোয়াখালী পুলিশ লাইন্সে পুলিশ কনস্টেবল (বিপি-৯৮১৮২২২৬৪৩, ক নং- ৭৪৩) পদে কর্মরত।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন বিষয়টি নিশ্চিত করে বলেন, জিয়াউদ্দিন পারভেজ গত ৩ ফেব্রুফারি ১০দিনের ছুটিতে চট্টগ্রামের মীরসরাইয়ের কচুয়া গ্রামের বাড়িতে গিয়েছিলেন। 

তিনি আরও জানান, জেলা পুলিশ থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) দীপক জ্যোতি খীসাকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিন কর্মদিবসের মধ্যে কমিটির দেওয়া প্রতিবেদনের পর উর্ধ্বতন কর্তৃপক্ষ পারভেজের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

এসবি/ 
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি