ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

ঝালকাঠিতে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৫, ২০ ফেব্রুয়ারি ২০২২

ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহি বাস ও শ্রমিকবাহি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের সুপার ভাইজারসহ ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ২৫ যাত্রী ও শ্রমিক আহত হয়েছে। শনিবার রাত ৮টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের উপজেলার উত্তর বাগড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। 

পুলিশ ও ফায়ার সার্ভিস আহত ১৭ জনকে উদ্ধার করেছে। আহতদের মধ্যে ৭ জন রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং আশঙ্কাজনক ৪ জনকে বরিশাল শেবাচিমে প্রেরন করেছে। বাকী আহতরা বর্হিবিভাগ ও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, বরিশাল থেকে ছেড়ে আসা পিরোজপুর গামী যাত্রীবাহি বাস ও খুলনা থেকে ছেড়ে আসা বরিশালগামী পল্লী বিদ্যুতের ১৩ জন শ্রমিকবাহি একটি ট্রাক করে আসছিলো। পথিমধ্যে দ্রুতোগামী ট্রাকটি ও বাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার দুলাল খান ও অজ্ঞাত একযাত্রী নিহত হয়। এছাড়া গাড়ীর অন্তত ২৫ জন আরোহী আহত হয়। বাসের ধাক্কায় ট্রাকটি ছিটকে সড়কের পাশে পড়ে এবং বাস ট্রাক দুমড়ে-মুচড়ে যায়।
    
রোববার দুপুরে তিনি মুঠোফোনে আরও জানান, এই ব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি তবে যদি কোন ভুক্তভোগী আসে বিষয়টি অবশ্যই আমলে নেয়া হবে।

বাসে থাকা এক যাত্রী জানান বাস ও ট্রাক ওভারটেক করতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়, এর পরপরই বাসে ও ট্রাকে থাকা যাত্রীরা চিৎকার ও কান্নাকাটি শুরু করে।
    
ঝালকাঠির সিভিল সার্জন ডা: শিহাব উদ্দিন জানান, বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষের পরে আহতদের রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়, দুর্ঘটনায় একজন মারা গেছে। চার জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে, তাদের মধ্যে একজনের অবস্থা আশংক্ষাজনক। পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি