ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রেমিকের প্রতারণায় শিক্ষার্থীর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৯, ৯ মার্চ ২০২২

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নাটোরের নলডাঙ্গায় প্রেমিকের প্রতারণার শিকার হয়ে সিনথিয়া জাহান (১৮) নামে এক শিক্ষার্থী আত্মহননের পথ বেছে নিয়েছেন। চলতি বছর এইচএসসি পাস করে মেডিকেলে ভর্তির জন্য কোচিং করছিলেন সিনথিয়া।

প্রতারণা সহ্য করতে না পেরে মঙ্গলবার রাতে বিষপানে আত্মহত্যা করে সে। নিহত সিনথিয়া উপজেলার বুড়ির ভাগ এলাকার শামছুল ইসলামের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিনথিয়া জাহানের সাথে পার্শ্ববর্তী নলডাঙ্গার পাবনা পাড়া গ্রামের রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী আশিকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ ৪ বছর ধরে তাদের প্রেম চলে আসছিল। বিষয়টি জানাজানি হওয়ার পর সিনথিয়ার বাবা-মা আশিকের সাথে কথা বলার পর তাদের বিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। 

এ প্রেক্ষিতে রাজশাহীতে অবস্থান করে বাবা-মার সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য সোমবার আশিককে ডাকেন সিনথিয়া। কিন্তু দিনভর নানা অজুহাত দেখিয়ে কালক্ষেপণ করে শেষ পর্যন্ত আর আসেননি আশিক। এতে অভিমান করে সিনথিয়া তার বাবা-মার সাথে নলডাঙ্গার বাড়িতে ফিরে আসেন। 

পরে রাগ ও ক্ষোভে মঙ্গলবার রাতে বিষপান করেন। আশংকাজনক অবস্থায় ওই রাতেই তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
 
সিনথিয়ার স্বজনদের অভিযোগ, আশিকের প্ররোচণায় প্রতারিত হয়ে সিনথিয়া আত্মহত্যা করেছে। মেয়ের মৃত্যুর জন্য আশিককে দায়ী করে বিচার দাবি করেন বাবা শামছুল ইসলাম।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে নাটোর সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি