ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

সুবর্ণচরে নিখোঁজের একদিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১১, ২৫ মার্চ ২০২২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়ন থেকে নিখোঁজের একদিন পর পুকুর থেকে ভাসমান অবস্থায় স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মোহাম্মদ সিফাত (১৫)। মৃত্যুটি রহস্যজনক হওয়ায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

শুক্রবার বেলা ১১টার দিকে ৩নং ওয়ার্ড কেরামতপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ সিফাত ওই গ্রামের প্রবাসী ফুল মিয়ার ছেলে। দুইভাই ও এক বোনের মধ্যে সিফাত সবার বড়। সে স্থানীয় লর্ড লিওনার্দো চেশায়ার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রবাসী বাবার বড় সন্তান সিফাত। মা অসুস্থ থাকা লেখাপড়ার পাশাপাশি পরিবারের সকল কিছু দেখাশুনা করতো সিফাত। বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে যাওয়ার জন্য প্রস্তুত হয়ে বইয়ের ব্যাগ ঘরে রেখে বাইরে যায় সিফাত। এরপর থেকে সারাদিন ও রাতে বাড়ি ফিরে আসেনি সে। বিভিন্ন স্থানে খোজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য পুকুরঘাটে যায় সিফাতের নানা সিরাজ মিয়া। এসময় তিনি পুকুরে সিফাতের ভাসমান লাশ দেখতে পেয়ে চিৎকার দেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। সিফাতের মৃত্যুর কারণটি জানা যায়নি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি