ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

সিরাজগঞ্জে ২৪৬ প্রাথমিক বিদ্যালয়ে ‘মুক্তিযুদ্ধ কর্ণার’এর উদ্বোধন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৯, ২৮ মার্চ ২০২২ | আপডেট: ১৯:৫১, ২৮ মার্চ ২০২২

আগামী প্রজন্মের মধ্যে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে লালন, ধারণ ও চর্চার অংশ হিসেবে সিরাজগঞ্জ সদর উপজেলার ২৪৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘মুক্তিযুদ্ধ কর্ণার’ এর উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের আড়িয়া মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার মাশুকাতে রাব্বির সভাপতিত্বে এসময় অন্যন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম মন্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. কেমএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আপেল মাহমুদ, শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা, আড়িয়া মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাতেমা খাতুন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আলীমসহ অন্যন্যরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন। 

বক্তারা বলেন, আগামী প্রজন্মের মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে লালন, ধারণ ও চর্চার অংশ হিসেবে এ সকল কার্যক্রম হাতে নেয়া হয়েছে। তারা আরও বলেন, পিতা মাতাদেরও উচিৎ বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কে সন্তানদের তথা ভবিষ্যৎ প্রজন্মদেরকে বেশি বেশি ধারণা দেয়া। 
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি