ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

বাসের ভেতরে ঘুমন্ত সুপারভাইজার খুন

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৩, ৯ এপ্রিল ২০২২ | আপডেট: ১০:২৬, ৯ এপ্রিল ২০২২

দাঁড়িয়ে থাকা একটি বাসের ভেতর ঘুমন্ত অবস্থায় সুপারভাইজারকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য গাড়ির চালককে আটক করেছে পুলিশ। তবে এখনও হত্যার কারণ জানাতে পারেনি তারা।

শনিবার (৯ এপ্রিল) ভোররাতে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ইকোনো সার্ভিসের যাত্রীবাহী বাসটি রাত ১০টার দিকে লক্ষ্মীপুর আসে। পরে যাত্রীদের বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে গাড়িটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে দাঁড়ায়। গাড়িতে সুপারভাইজার লিটন, নতুন একজন হেলপার, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন। 

রাতে নতুন হেলপার এবং সুপারভাইজারকে রেখে বাসায় চলে যান চালক ও পুরাতন স্টাফ। পরে সুপারভাইজার ও নতুন হেলপার গাড়িতে ঘুমিয়ে পড়েন। রাত ৪টার দিকে চালক নাহিদ এসে গাড়ির ভেতরে লিটনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন।

এসময় চালক স্থানীয় লাইনম্যানকে খবর দিলে তিনি পুলিশকে জানান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। 

ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক। তবে পুলিশ গাড়ির চালক নাহিদকে আটক করে থানা হেফাজতে নিয়েছে। আর নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মো. জসীম উদ্দিন প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করছেন। তিনি জানান, গাড়ির চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্তের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি