ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

৫ পুত্রসহ পিতা আটক, অস্ত্র-গুলি নিয়ে আত্মগোপনে যাচ্ছিলেন তারা

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৫, ১৪ এপ্রিল ২০২২ | আপডেট: ১৫:২৭, ১৪ এপ্রিল ২০২২

পাঁচ পুত্রসহ পিতাকে ৭টি অস্ত্র ও ৪ রাউন্ড গুলিসহ আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮। তারা আত্মগোপনে যাওয়ার উদ্দেশ্যে ঢাকায় যাচ্ছিলেন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায় র‌্যাব।

সম্প্রতি মাদারীপুর জেলার কালকিনি উপজেলায় বাঁশগাড়ি ইউনিয়নে কালকিনি থানা পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হয়। উক্ত ঘটনায় একটি মামলা দায়ের হলে র‌্যাব-৮’র একটি দল ছায়া তদন্ত শুরু করে। বিশেষ দলটি উক্ত ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ ১৩ এপ্রিল ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় থেকে দুজন এজাহারভুক্ত আসামিকে গ্রেফতার করে। 

আটককৃত দুজন আসামির তথ্যের ভিত্তি অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে কালকিনি উপজেলার ভূরঘাটা বাজারস্থ লালব্রীজের কাছ থেকে ৫টি দেশীয় তৈরি রিভলবার, ১টি দেশীয় তৈরি পাইপ গান, ১টি দেশীয় তৈরি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড পিস্তলের গুলি, ২ রাউন্ড পাইপ গানের কার্তুজ ও ৪টি মোবাইল সীমসহ মোবাইল ফোন ও নগদ টাকাসহ ৪ জনকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন মাদারীপুর জেলার কালকিনি থানার মধ্যেরচর গ্রামের মৃত আব্দুর রশীদ বেপারীর ছেলে মো. মহিউদ্দিন ওরফে লাট্টু বেপারী (৫২) ও তার ৫ পুত্র মো. রাসেল বেপারী (২৮), মো. শাহিল বেপারী (১৮), মো. ওসমান বেপারী (২২), মো. সবুজ বেপারী (৩০), মো. নয়ন বেপারী (২২)। 

র‌্যাব-৮ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. জামিল হাসান জানান, আসামিরা আত্মগোপনের উদ্দেশ্যে উক্ত অস্ত্র ও গুলি নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিল। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যথাযথ আইনী প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে বলে জানায় র‌্যাব।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি