ঢাকা, বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪

মোংলায় উৎসবমুখর পরিবেশে একুশে টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৩, ১৪ এপ্রিল ২০২২

উৎসবমুখর পরিবেশে মোংলায় একুশে টিভির বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। ২২ বছর শেষ করে ২৩ বছরে পদার্পণ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় প্রেস ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় প্রেস ক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবালের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন একুশে টিভির মোংলা প্রতিনিধি আবুল হাসান। 

এরপর একুশে টিভির সাহসী পথা চলা ও নিরপেক্ষতা বজায় রাখায় কর্তৃপক্ষকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদার, মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন, সিনিয়র সাংবাদিক প্রেস ক্লাবের সাবেক সভাপতি জনকণ্ঠের আহসান হাবীব হাসান, সাবেক সাধারণ সম্পাদক ভোরের কাগজের মো. হাসান গাজী, ক্লাবের সাধারণ সম্পাদক যুগান্তর ও মাছরাঙা টিভির আমির হোসেন আমু, এন টিভির স্টাফ করেসপন্ডেন্ট আবু হোসাইন সুমন, সময় টিভির মাহমুদ হাসান, পূর্বাঞ্চলের নুর আলম শেখ, আর টিভির সোহাগ মোল্লা, একাত্তর টিভির এনামুল হক, ইন্ডিপেন্ডেন্ট টিভির জাহিদুল ইসলাম, দিনকালের একরামুল হক, দক্ষিণাঞ্চল প্রতিদিনের শফিকুল ইসলাম শান্ত,  আমার সংবাদের মুহা. হাফিজুর রহমান, অনির্বাণের ওমর ফারুক  ও সংবাদ প্রতিদিনের আলী আজম। 

বক্তারা বলেন, একুশ মানে মুক্ত চিন্তার খোলা জানালা। দেশ স্বাধীনের পর দেশের সর্ব প্রথম বেসরকারি টেলিভিশন হচ্ছে একুশে টিভি। নিরপেক্ষ, সাহসী ও আলোচিত সব সংবাদ প্রচার করে সবার কাছে আস্থার জায়গা করে নেয় একুশে টিভি। পরে প্রতিষ্ঠার ২৩ বছর পদার্পণে একুশে টিভির সমৃদ্ধি ও উত্তরোত্তর মঙ্গল কামানা করে কেক কাটেন অথিতিরা।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি