ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

শিশু তাসফিয়া হত্যাকাণ্ড: গ্রেফতার আরও ১ 

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত : ২২:৪১, ১৬ এপ্রিল ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে শিশু তাসফিয়া হত্যা মামলায় জসিম উদ্দিন নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে কবিরহাট উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

এঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার এমাম হোসেন স্বপন, নাজিম উদ্দিন বাবর, দাউদ নবী রবিনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে তিনজনকে বৃহস্পতিবার দুপুরে ও জসিমকে শনিবার বিকেলে জেলা অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। এসময় তাদের প্রত্যেকের ৭দিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি তথ্যগুলো নিশ্চিত করে বলেন, শনিবার আদালত বন্ধ থাকায় রিমান্ড শুনানি হয়নি। অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার বিকেল ৪টার দিকে বাড়ির পাশের মালেকার বাপের দোকান এলাকায় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হন শিশু তাসফিয়া ও তার বাবা। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে মারা যায় তাসফিয়া। এঘটনায় নিহতের খালু হুমায়ুন কবির বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামী করে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি