ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

‘টর্চারসেলে’ দুই ভাইকে নির্যাতনের ঘটনার মূলহোতা গ্রেফতার

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩০, ১৭ এপ্রিল ২০২২ | আপডেট: ১৫:৩৪, ১৭ এপ্রিল ২০২২

মোংলায় টর্চার সেলে দুই ভাইকে নির্যাতনের ঘটনায় মূল হোতা মেম্বারপুত্র জাকিরকে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (১৭ এপ্রিল) সকাল ৭ টায় উপজেলার কানাই নগরের জোড়া ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

এর আগে শনিবার (১৬ এপ্রিল) ওই মেম্বারের টর্চার সেলে বিনোদ সরকার ও বিপ্লব সরকার নামে দুই ভাইকে বিবস্ত্র করে দিনভর দফায় দফায় হত্যার উদ্দেশ্যে নির্যাতন কারার অভিযোগে মেম্বার সুলতান ও তার ছেলে জাকিরসহ ১৪ জনকে আসামি করে মামলা হয়।

মামলার বাদী উত্তর কাইনমারীর সুভাশ সরকারের ছেলে কুমুদ সরকার বলেন, “অর্ডার দেওয়া ফার্ণিচারকে কেন্দ্র করে আমার দুই ভাই বিনোদ সরকার ও বিপ্লব সরকারকে শনিবার (১৬ এপ্রিল) শহরের বাংলাদেশ হোটেলের সামনে থেকে তুলে নেয় মেম্বার সুলতান ও তার ছেলেরা। পরে সিঙ্গাপুর মার্কেটে তাদের টর্চার সেলে বিবস্ত্র করে তার ভাইদের দফায় দফায় নির্যাতন চালায় তারা। স্থানীয়দের সহযোগিতায় পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।”

এদিন রাতেই তাদের নামে মামলা করেন নির্যাতিতদের ভাই কুমুদ সরকার। মামলায় গ্রেফতার মূল হোতা জাকিরকে রবিবার দুপুরে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, “সুলতান মেম্বারের পুত্র জাকির একজন চিহ্নিত অপরাধী। তার নামে নানা অপরাধমূলক অভিযোগ রয়েছে। সর্বশেষ শনিবার (১৬ এপ্রিল) দুই ভাইকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মূল হোতাও সে। 

ইতোমধ্যে তাকে গ্রেফতার করা হয়েছে। ওই দুই ভাইকে তুলে নিয়ে হত্যাচেষ্টার ঘটনায় মেম্বর সুলতান হাওলাদার, তার ছেলে জাকির হাওলাদার ও কালাম হাওলাদারসহ ১৪ জনকে আসামি করে মামলা হয়েছে। এমামলায় এজাহারভূক্ত বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি মনিরুল।

মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদার বলেন, “দুই ভাইকে নির্যাতনের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি মেম্বর সুলতান হাওলাদের বিরুদ্ধে অনেক অভিযোগ শুনেছি। মামলার চূড়ান্ত প্রতিবেদন দেওয়ার পরই তার বিরুদ্ধে ‘ইউপি সদস্যের’ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।”ৱ

আরএমএ/এমএম
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি