ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

টর্চারসেলে দুই ভাইকে নির্যাতন, প্রধান আসামিসহ গ্রেফতার ৪

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৯, ১৮ এপ্রিল ২০২২

মোংলায় ইউপি সদস্যের টর্চারসেলে দুই ভাইকে বিবস্ত্র করে পাঁচ ঘন্টা ধরে নির্যাতন ও হত্যাপ্রচেষ্টা মামলার প্রধান আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (১৮ এপ্রিল) সকালে র‌্যাব-৬ প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করে। এর আগে রোববার (১৭ এপ্রিল) সন্ধ্যায় র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট সদরের ষাটগম্বুজ মসজিদ এলাকা থেকে ওই চার আসামিকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার চাঁদপাই ইউনিয়নে ৭নং ওয়ার্ডের মেম্বার সুলতান হাওলাদার (৫০)। খোকন ঘোষাল (৩০), বেল্লাল খাঁ (৪৫) ও মো. নিয়ামুল ব্যাপারী (৩০)। এদের বাড়ী বাগেরহাটের মোংলা উপজেলার কানাইনগর ও কালিকাবাড়ী গ্রামে। 

এ ঘটনার মূলহোতা সুলতান হাওলাদারের পুত্র জাকির হাওলাদারকে রোববার সকালে মোংলার কানাইনগর থেকে গ্রেফতার করে পুলিশ। 

র‌্যাব জানায়, শনিবার সকালে বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার বাংলাদেশ হোটেলের সামনে থেকে বিনোদ সরকার ও বিপ্লব সরকার নামে দুই ভাইকে তুলে নেয় সুলতান মেম্বার ও তার দুই ছেলেসহ অন্য সহযোগীরা। পরে সিঙ্গাপুর মার্কেটে ও কাইননগরে গুচ্ছগ্রামে নিয়ে তাদের টর্চারসেলে উলঙ্গ করে ৫ ঘন্টা ধরে দফায় দফায় নির্যাতন চালায় তারা। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মোংলা হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ঘটনায় শনিবার রাতে থানায় নির্যাতিতদের ভাই কাইনমারী গ্রামের কুমুদ সরকার বাদী হয়ে সুলতান হাওলাদার ও তার ছেলে জাকির হাওলাদারসহ ১৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি