ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

বাবার ওপর অভিমান করে ছেলের আত্মহত্যা

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫২, ২০ এপ্রিল ২০২২

মোংলায় বাবার উপর অভিমান করে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পথিক বৈরাগী আত্মহত্যা করেছেন। বন্ধুদেরকে তরমুজ দিতে না  পেরে বাবার উপর অভিমান করেন পথিক, পরে ঘরের আড়ার সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করেন। 

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকালে উপজেলার জয়খাঁ গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় ইউপি মেম্বর মনমথ বৈরাগী জানান, উপজেলার সোনাইলতলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়খাঁ গ্রামের বাসিন্দা পিযুষ বৈরাগীর ছেলে পথিক বৈরাগী বাবার সাথে বন্ধুদের নিয়ে তরমুজের ক্ষেত করেন। বাবার পাশাপাশি বন্ধুদের সাথে নিয়ে সেই ক্ষেতের পরিচর্যা করেন পথিকও। পথিক খুলনার একটি বেসরকারি ইউনিভার্সিটিতে পড়াশুনার সুবাদে খুলনায় চলে যান। 

বাড়িতে এসে দেখেন তার বাবা সেই তরমুজ ক্ষেত বিক্রি করে দিয়েছেন। ক্ষেত বিক্রির আগে পথিক বাবার কাছে বন্ধুদের জন্য তরমুজ রাখতে বলেন। কিন্তু বাবা বন্ধুদের তরমুজ না দিয়ে ক্ষেত বিক্রি করে দেয়ার ঘটনায় মঙ্গলবার বিকালে বাবার সাথে কথা-কাটাকাটি হয় পথিকের। 

বন্ধুদেরকে তরমুজ দিতে না পেরে বাবার উপর অভিমান করে ঘরের আড়ার সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করেন পথিক। খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। 

ইউপি মেম্বর মনমথ বলেন, পাঁচ বন্ধুকে সাথে নিয়ে ক্ষেত পরিচর্যা করে তাদেরকে খাওয়ার জন্য একটি করে তরমুজ দিতে না পেরে বাবার সাথে ঝগড়া ও অভিমান করে আত্মহত্যা করেছেন পথিক। তিনি আরও বলেন, পথিক খুবই বদরাগী ছিলেন। দুই ভাই ও এক বোনের মধ্যে পথিক সবার ছোট। 

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। বুধবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। 

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি