ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

সন্দ্বীপে স্পিডবোট ডুবি: এক শিশুর লাশ উদ্ধার, নিখোঁজ ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৫, ২২ এপ্রিল ২০২২

চট্টগ্রামের সন্দ্বীপে স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ তিন শিশুর মধ্যে একজনের লাশ ৪৮ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। বাকি দুই শিশুর এখনও সন্ধান মেলেনি।

উদ্ধার শিশুটি নিখোঁজ যমজ বোন ইসরাত জাহান আদিফা ও ইসমত জাহান আলিফার (৮) মধ্যে একজন। তাদের বাড়ি উপজেলার মগধরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে। তাদের বাবা ওমান প্রবাসী মো. আলাউদ্দিন। মায়ের নাম পান্না বেগম। 

শুক্রবার বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিসের সন্দ্বীপ স্টেশনের স্টেশন কর্মকর্তা কিরিটি রঞ্জন বড়ুয়া জানান, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পাই উড়িরচর এলাকায় সাগর উপকূলে একটি শিশুর লাশ ভাসছে। সংবাদ পেয়ে কোস্টগার্ডের সহায়তায় ছয় বছর বয়সী শিশুর লাশটি উদ্ধার করা হয়েছে। 

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা বলেন, স্পিডবোট ডুবির ঘটনায় আরও দুই শিশু নিখোঁজ রয়েছে। তাদের খোঁজে অভিযান চলছে। 

উল্লেখ্য, গত ২০ এপ্রিল দুর্ঘটনার পর বড় মেয়ে নুসরাত জাহান আনিকার (১২) লাশ উদ্ধার করা হয়। এরপর থেকে যমজ কন্যা আদিফা ও আলিফা (৮) নিখোঁজ ছিল। এ ঘটনায় তাদের এলাকার মো. সমীরের ছেলে মো. সৈকত (১০) এখনও নিখোঁজ রয়েছে।

আনিকা মগধরা স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী। আদিফা ও আলিফা মগধরা সখিনা ওয়াজিউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়তো। সৈকত একই স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র।

আনিকার মামা ওসমান গনি বলেন, ‘গত ১৪ এপ্রিল দুলাভাই (আলাউদ্দিন) ওমান চলে যান। বাবাকে বিদায় জানাতে আমার সঙ্গে আনিকা ও তার ছোট দুই মেয়ে আদিফা ও আলিফা চট্টগ্রাম শহরে যায়। বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হয়।’
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি