ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

গুদাম থেকে বেরিয়ে এল লাখো লিটার তেল

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৯, ১০ মে ২০২২ | আপডেট: ১৯:৩০, ১০ মে ২০২২

রাজশাহীতে গোডাউনে মজুদ করা আরও সাড়ে ৯২ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে অভিযান চালিয়ে ওই পরিমাণ তেল উদ্ধার করে জেলা পুলিশ।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, এ সময় সেখানকার পাঁচটি গোডাউনে ৪৫৪টি ড্রামে ৯২ হাজার ৬১৬ লিটার সয়াবিন তেল পাওয়া যায়। এর মধ্যে সরকার এন্ড সন্সের গোডাউনে ৭৪ ড্রাম এবং তার গোডাউনের সামনে দাঁড়ানো ট্রাকে ৬০ ড্রাম, এন্তাজ স্টোরের গুদামে ১৪২ ড্রাম, মেসার্স পাল এন্ড ব্রাদার্সের গুদামে ১০৩ ড্রাম ও রিয়া স্টোরের গোডাউনে ৭৫ ড্রাম তেল জব্দ করা হয়।

তিনি বলেন, প্রতি ড্রামে রয়েছে ২০৪ লিটার তেল। সবাই তেলগুলো মজুদ করে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করেছিল।

ইফতে খায়ের আলম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ এ অভিযান পরিচালনা করে ভোজ্য তেলগুলো জব্দ করা হয়েছে। মজুদদারদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হবে। এর পর আদালতের নির্দেশনা অনুযায়ী পরিবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

এর আগে সোমবার জেলার বাগমারা উপজেলার তাহেরপুর বাজারের দুটি গোডাউনে অভিযান চালিয়ে ২৭ হাজার লিটার ভোজ্য তেল জব্দ করে জেলা পুলিশ। এ ঘটনায় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে বিশেষ ক্ষমতা আইনের মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি