ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

জজের বাসায় তালা ভেঙে চুরি, ল্যাপটপসহ গ্রেফতার ২

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৯, ২৬ মে ২০২২ | আপডেট: ২০:১৫, ২৬ মে ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় দিনে-দুপুরে সহকারী জজের বাসায় চুরির ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে মাসুদ রানা ও জালাল নামের দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের শাহজাদপুর উপজেলা আদালতের মাধ্যমে সিাজগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে। 

গ্রেপ্তারকৃত মাসুদ রানা উল্লাপাড়া উপজেলার কাওয়াক গ্রামের মৃত লিটন সেখের পুত্র এবং মো. জালাল শাহজাদপুর পৌর এলাকার দ্বাবারিয়া গ্রামের মৃত মজিবর সর্দারের পুত্র। 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, শাহজাদপুর আদালতের দক্ষিণ পাশে নান্নু মিয়ার তৃতীয় তলা বাড়ির নিচতলায় ভাড়া থাকেন জ্যেষ্ঠ সহকারী জজ সোহেল রানা। মঙ্গলবার সকালে তিনি বাসায় তালা দিয়ে অফিসে যান। দুপুরে পিয়ন গিয়ে তালা ভাঙা দেখে। পরে ভেতরে প্রবেশ করে দেখা যায়, দুটি ল্যাপটপ, দুটি মোবাইল ফোন ও টাকা নিয়ে গেছে চোর। পাশাপাশি আলমারির তালা ভেঙে অন্য আসবাবপত্র তছনছ করেছে। 

এ ঘটনায় আদালতের সেরেস্তাদার আমিনুল মমিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর সিসিটিভি ফুটেজ দেখে বুধবার বিকেলে পার্শ্ববর্তী উল্লাপাড়া রেলষ্টেশন থেকে মো. মাসুদ রানাকে (২৮) গ্রেফতার করা হয়। 

পরবর্তীতে তার তথ্যে, রাতেই পৌর এলাকার দাবারিয়া মহল্লা থেকে চুরি যাওয়া মালামালসহ মো. জালালকে (৩২) গ্রেপ্তার করে করা হয়। 

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের শাহজাদপুর উপজেলা আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি