ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

বন্ধুকে অজ্ঞান করে বন্ধুর মেয়েকে ধর্ষণের অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৬, ৩ জুন ২০২২ | আপডেট: ১৯:৩৯, ৩ জুন ২০২২

গ্রেপ্তারকৃত হায়দার আলী

গ্রেপ্তারকৃত হায়দার আলী

কোমল পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে বাবা-মেয়ে দুজনকেই খাইয়ে অজ্ঞান করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গোড়নার এই ঘটনায় হায়দার আলী (৫০) নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার গোড়না এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হায়দার আলী পাঁচবিবি উপজেলার বিনশিরা গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত  হায়দার আলী ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়েটির বাবার বন্ধু ছিলেন। সেই সুবাদে তাদের বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন হায়দার আলী। 

ওসি বলেন, ঘটনার দিন বুধবার (১ জুন) রাতেও তাদের বাড়িতে আসেন হায়দার আলী। এসময় ওই মেয়ে ও তার বাবা বাড়িতেই ছিলেন। এক পর্যায়ে হায়দার আলী কোমল পানীয়ের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে বাবা-মেয়ে দু’জনকেই খাইয়ে দেন। কিছুক্ষণ পর তারা দু’জনেই অচেতন হয়ে পড়লে বাবাকে এক রুমে রেখে মেয়েটিকে অন্য রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে হায়দার আলী পলিয়ে যান। 

ওসি আরও জানান, সকালে স্থানীয়রা বাবা-মেয়ে দু’জনকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে দেন। এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে থানায় মামলা করলে হায়দার আলীকে গ্রেপ্তার করা হয়।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি