ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

নিখোঁজের ১১ দিন পর কিশোর উদ্ধার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৩, ৮ জুন ২০২২ | আপডেট: ১৬:৩৩, ৮ জুন ২০২২

খুলনার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন আকাশ অধিকারী (১৬) নামের এক কিশোর। ১১ দিন পর দিনাজপুরের হিলি থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ। পরে আইনগত প্রক্রিয়া শেষে ওই কিশোরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১টায় হাকিমপুর থানা চত্বরে ওই কিশোরকে তার বাবার কাছে তাকে হস্তান্তর করা হয়। 
আকাশ অধিকারী খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার টিকনা গ্রামের রবিন অধিকারীর ছেলে। 

এসময় সেখানে উপস্থিত ছিলেন হাকিমপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম, হাকিমপুর থানার ওসি খায়রুল বাসার, ওসি (তদন্ত) শরিফুল ইসলাম।

কিশোরের বাবা রবিন অধিকারী বলেন, “গত ২৭ মে আকাশ পরিবারের লোকজনের অজান্তে বের হয়ে আর বাড়ি ফিরেনি। এরপর থেকে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে তার খোঁজ নেওয়া হয়, কিন্তু তাকে পাওয়া যায়নি। তাকে না পেয়ে ডুমোরিয়া থানায় জিডি করে ফেসবুকে ছেলে নিখোঁজের বিষয়ে একটা পোস্ট করি।”

তিনি আরও জানান, “মঙ্গলবার হাকিমপুর থানা থেকে ছেলের খোঁজ জানালে আজ হিলিতে এসেছি তাকে নিতে। ছেলেকে ফিরে পেয়ে আমি খুব খুশি। সে মানসিক ভারসাম্যহীন, এর আগেও প্রায় দুবছর পর ভারত থেকে তাকে ফেরত দেয়া হয়।”

হাকিমপুর থানার ওসি খায়রুল বাশার জানান, তিনদিন আগে ছেলেটিকে হিলি বাজারের মোড় থেকে উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়। এরপর তার সাথে কথা বলে সংশ্লিষ্ট থানা ও জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করে পরিবারের সদস্যদের মোবাইল নম্বর সংগ্রহ করে তাদের খবর দেওয়া হয়। 

ওসি আরও বলেন, সে গত ২৭ মে বাড়ি থেকে বের হয়ে ভুলবশত ট্রেনে উঠে হিলিতে চলে আসে। সে এর আগেও নাকি কয়েকবার বাড়ি থেকে এভাবেই বের হয়ে গিয়েছিল। তার মানসিক সমস্যা রয়েছে বলে আমরা জানতে পেরেছি। আইনি প্রক্রিয়া শেষে তাকে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি খায়রুল বাশার।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি