ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

বিমানের টিকেট কেটেও খসরু আসছেন কফিনে

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৩, ২৭ জুন ২০২২

দক্ষিণ আফ্রিকার দক্ষিণাঞ্চলীয় প্রদেশ ইস্টার্ন কেপের কুইন্স টাউনে ঘুমের মধ্যে মো. আমির খসরু (৪৩) নামে এক বাংলাদেশীর মৃত্যু হয়েছে। ১৬ বছর পর আগামি ১৪ জুলাই দেশে আসার জন্য বিমানের টিকেট কেটেছিলেন তিনি।

নিহত আমির খসরু নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ ঘাটলা গ্রামের আবদুস সোবহানের বড় ছেলে।

নিহতের বাবা আবদুস সোবহান বিষয়টি নিশ্চিত করে বলেন, “আমার তিন ছেলে দুই মেয়ের মধ্যে আমির খসরু সবার বড়। অভাব-অনটনের সংসারের হাল ধরতে ২০০৬ সালে দক্ষিণ আফ্রিকা যান। সংসারের কথা চিন্তা করে ছেলেটা ১৬ বছর দেশে আসেনি, বিয়েও করেনি।”

তিনি আরও বলেন, “অনেক বলার পর আগামি ১৪ জুলাই দেশে আসার জন্য বিমানের টিকেট করে বাড়িতে ফোন দিয়েছে। তার জন্য পাত্রী দেখা হচ্ছে। দেশে আসলে বিয়ে করানো কথা ছিল। কিন্তু রোববার (২৬ জুন) সকালে তার সাথের একজন ফোন করে ঘুমের মধ্যে স্ট্রোক করে মারা যাওয়ার সংবাদ দেয়।”

কাদিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন বলেন, “আমির খসরু আমার স্কুল জীবনের বন্ধু। মাঝে মধ্যে বিদেশ থেকে ফোন দিয়ে খোঁজখবর নিতেন। ১৪ জুলাই দেশে আসবে বলেছিল। তার সঙ্গে আর জীবিত দেখা হলো না। বিষয়টি ভাবতে অনেক কষ্ট লাগছে।”

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি