ঢাকা, সোমবার   ১৪ অক্টোবর ২০২৪

৩ দিন পর সন্দ্বীপ চ্যানেলে মিলল নিখোঁজ মাস্টার মন্নানের লাশ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৯, ২১ আগস্ট ২০২২

সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে সার্ভিস বোট থেকে লালবোটে লাল বোটে নামতে গিয়ে নিখোঁজ মাস্টার আবদুল মন্নানের (৬৪) লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ হওয়ার প্রায় ৫০ ঘন্টা পরে রোববার দুপুর ২টায় গুপ্তছড়া ঘাটের দক্ষিণে কাটাখালী খালের মুখ থেকে নিহত মন্নানের লাশ পাওয়া যায়। 

সন্দ্বীপ থানা পুলিশ, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিসে ও ঘাটের লোকজনের সহযোগিতায় নিখোঁজের লাশ উদ্ধার করা হয়। 

সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সম্রাট খীসা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া নিহতের স্বজন মোহাম্মদ জাবেদ নিহতের লাশ শনাক্ত করেছেন বলে থানা পুলিশ জানিয়েছে। 

জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে গুপ্তছড়া ঘাটে পৌঁছায় একটি সার্ভিস বোট থেকে লাল বোটে নামতে গিয়ে মাস্টার আবদুল মন্নান নিখোঁজ হন।

উল্লেখ্য, মাস্টার মন্নানের বাড়ি সন্দ্বীপের মগধরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে। এদিকে এ ঘটনায গুপ্তছড়া ঘাটের ম্যানেজার মানিক জানিয়েছিলেন, ওই যাত্রী(মন্নান) ট্রলার থেকে পড়ে যাওয়ার পর সাঁতার কেটে তীরে পৌঁছে গেছেন। ফুয়াদ নামে একজন ওই যাত্রীকে গুপ্তছড়া ব্রিজের উপরে দেখেছেন।

এদিকে মিথ্যা তথ্য দেয়ায় আবদুল কাদের নামে লালবোটের এক মাঝিকে গতকাল শনিবার আটক করা হয়। স্বামীর নিখোঁজের ঘটনায় মন্নানের স্ত্রী শনিবার সন্দ্বীপ থানায় সাধারণ ডায়েরি করেন।

এ দুর্ঘটনার পর নিখোঁজ মাস্টার মন্নানের উদ্ধারের জন্য দাবি করা হলে ঘাট ইজারাদারের পক্ষ থেকে বলা হয় তিনি (মাস্টার মন্নান) সাঁতরে উদ্ধার হয়ে বাড়ি ফিরে গেছেন। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষ-বিপক্ষে আলোচনা সমালোচনা শুরু হয়। তাঁর মরদেহ উদ্ধারের পর এলাকায় শোকের মাতন দেখা দেয়।

কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি