ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

কুড়িগ্রামে শিশুকে ধর্ষণের দায়ে যুবক কারাগারে

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫১, ২৬ আগস্ট ২০২২

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের দায়ে লাফছু মিয়া (২০)-কে গ্রেফতার করছে নাগেশ্বরী থানা পুলিশ। 

শুক্রবার (২৬ আগস্ট) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। লাফছু নাগেশ্বরী উপজেলার নুনখাওয়া ইউনিয়নের ধরকা গ্রামের সোলাইমান আলীর
ছেলে।

পুলিশ ও অভিযোগ সুত্রে জানা গেছে, চার বছর বয়সী শিশুটি তার খেলার সঙ্গীর সঙ্গে খেলাধুলা করতো। ঘটনার দিন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে খেলতে যায় ভুক্তভোগী শিশুটি। পরে কিছুক্ষণ পর খেলা শেষ করে কান্না করতে করতে বাড়িতে আসে। এরপর শিশুটির মা পরিস্থিতি বুঝতে পেরে আইনি পদক্ষেপ নেয়। 

জিজ্ঞাসাবাদে জানা গেছে, শিশুটিকে মোবাইলে কার্টুন দেখার কথা বলে আসামী লাফছু মিয়া (২০) ঘরের ভেতর তাকে ধর্ষণ করে। বর্তমানে শিশুটি কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে নাগেশ্বরী থানায় মামলা করা হয়। মামলা পরপরই নাগেশ্বরী থানা পুলিশ ধর্ষক লাফছুকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলা দায়েরের ২ ঘন্টার মধ্যে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। আজ শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি