ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

ধানক্ষেতে পাওয়া নারীর মরদেহের পরিচয় মিলেছে

বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:০৭, ২০ সেপ্টেম্বর ২০২২

যশোরের ঝিকরগাছায় ধানক্ষেত থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয় এক নারীর মরদেহের পরিচয় মিলেছে। অজ্ঞাত সেই নারী শাহানারা বেগম (৪৫)। তিনি যশোরের শার্শা উপজেলার উত্তর বুরুজবাগান গ্রামের যুবলীগ নেতা মৃত আজিজুল ইসলামের স্ত্রী এবং ১০নং শার্শা সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য। 

এই বিষয়টি নিশ্চিত করেছেন ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত।  

এ প্রসঙ্গে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় যশোর-বেনাপোল মহাসড়কের লাউজানি রেলক্রসিং সংলগ্ন একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের পাশে দুটি পানির খালি বোতল ছিল। প্রাথমিক সুরতহালে গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও ধানক্ষেতের বর্গাচাষি আলতাফ হোসেন জানান, সোমবার বিকালে জমিতে পানি আছে কি না দেখতে গিয়ে তিনি একজন নারীকে পড়ে থাকতে দেখেন। তখন ওই নারী বেঁচে ছিলেন। পরে লাউজানি রেলক্রসিংয়ে ডিউটিরত ট্রাফিক পুলিশকে জানালে তারা ঝিকরগাছা থানা পুলিশকে খবর দেয়। বিকেল ৫টার দিকে ঘটনাস্থলে পুলিশ আসে। এর আগেই ওই নারী মারা যান। 

পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ মরদেহ থানায় নিয়ে যায়।

নিহতের দেবর আমিনুর রহমান বলেন, “তার ভাবী সকালের দিকে পিতার বাড়ি (ফুলতলায়) যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। বাসের মধ্যে শরীরের সুগার ফেল করায় লাউজানিতে নেমে পড়েন। পরে তার মৃত্যুর সংবাদ পাই। কিভাবে মৃত্যু হয়েছে সেটা বলতে পারবো না।”

ঘটনাস্থল পরিদর্শন করেন নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান। তিনি জানান, পোস্টমর্টেম ছাড়া হত্যার কারণ বলা যাবে না। ইতোমধ্যে পিবিআই, সিআইডি, ডিবি পুলিশ তদন্তে মাঠে নেমেছে।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি