ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

উৎসবমূখর পরিবেশে রাজশাহীতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:২৩, ২৮ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ১৭:২৪, ২৮ সেপ্টেম্বর ২০২২

রাজশাহীতে উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে পালিত হয়েছে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন। দিনটি উপলক্ষে আনন্দ র‌্যালী বের করে রাজশাহী সিটি করপোরেশন। র‌্যালীর শুরুতে বেলুন-ফেস্টুন উড়িয়ে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি র‌্যালীতে নেতৃত্ব দেন। 

পরে নগর ভবন চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও ৭৬টি পায়রা অবমুক্তকরণ, কেক কাটা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। 
 
এদিকে, পৃথকভাবে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনার পাশাপাশি বিশ্বের বুকে বাংলাদেশকে মর্যাদার আসনে নিয়ে যাওয়ায় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি