ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২১, ১২ অক্টোবর ২০২২ | আপডেট: ১৪:২২, ১২ অক্টোবর ২০২২

নাটোরের গুরুদাসুপরের এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে স্কুলের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার সকালে গাজীপুরের কালিকাকৈড় উপজেলার হর-তকীতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

পরে সকাল ১০টার দিকে তাকে নাটোর র‌্যাব ক্যাম্পে সাংবাদিকদের সামনে হাজির করে এক প্রেস বিফ্রিংয়ে এই তথ্য জানানো হয়। 

গ্রেফতারকৃত ফিরোজ আহমেদ গুরুদাসপুর উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তাফার ছেলে এবং নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

প্রেসব্রিফিংয়ে নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বলেন, উপজেলার নাজিরপুর মোরিয়ম মেমোরিয়াল গালর্স স্কুলের ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থীর সঙ্গে প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। চলতি মাসের ১ তারিখ সকালে পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দিতে আসলে কৌশলে ফিরোজ আহমেদ স্কুলের মূল ফটক থেকে পরীক্ষার্থীকে মাইক্রোবাসে উঠিয়ে নাজিরপুর বাজারের দিকে চলে যায়। 

এমন ঘটনা স্থানীয়দের মুখে শুনে সঙ্গে সঙ্গে গুরুদাসপুর থানায় হাজির হয়ে পরীক্ষার্থীর মা বাদি হয়ে ফিরোজ আহমেদকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। 

মামলা দায়েরের পরে পুলিশ অভিযান চালিয়ে পরীক্ষার্থীকে উদ্ধার করতে পারলেও পালিয়ে যায় আসামি ফিরোজ আহমেদ। এঘটনায় উক্ত পরীক্ষার্থী ২ অক্টোবর আদালতে হাজির হয়ে জবানবন্দী প্রদান করেন। তাতে আসামি ফিরোজ আহমেদ পরীক্ষার্থীর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন বলে জানান। 

এঘটনায় প্রধান শিক্ষকের বিচারের দাবিতে স্কুলের সামনে মানববন্ধন করে স্থানীয়রা।

ঘটনাটি র‌্যাবের নজরে আসলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ বুধবার (১২ অক্টোবর) রাত ১টায় গাজিপুর জেলার কালিয়াকৈড় এলাকার হর-তকীতলা মমিতা হোটেলের সামনে থেকে ফিরোজ আহমেদকে গ্রেফতার করে র‌্যাব। 

পরে তাকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি