ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

নোয়াখালীতে মাদক কারবারি গ্রেপ্তার, ৮০০ ইয়াবা জব্দ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০২, ১৮ অক্টোবর ২০২২ | আপডেট: ১৮:০৪, ১৮ অক্টোবর ২০২২

নোয়াখালী পৌর এলাকার সুলতান কলোনি এলাকায় অভিযান চালিয়ে হাবিবুর রহমান সুমন প্রকাশ ঘোড়া সুমন (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত ওই মাদক কারবারির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারকৃত ঘোড়া সুমনকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে সোমবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হাবিবুর রহমান সুমন সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের আবদুর রবের ছেলে।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) স্পেসল্যাব চৌধুরী প্রমোজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাঁর নেতৃত্বে নোয়াখালী পৌর এলাকার ৫নং ওয়ার্ড সুলতান কলোনি এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানকালে সুলতান কলোনির আনোয়ার হাউজের নিচ থেকে মাদক কারবারি ও একাধিক মামলার আসামি হাবিবুর রহমান সুমনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শহরের তার ভাড়া বাসার শয়ন কক্ষ লুকিয়ে রাখা অবস্থায় ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এসআই প্রমোজ আরও জানান, জব্দকৃত ইয়াবাগুলোর বাজার মূল্য প্রায় দুই লাখ চল্লিশ হাজার টাকা। গ্রেপ্তারকৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।
কেআই// 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি