ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

বাগেরহাটে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫৩, ১৮ অক্টোবর ২০২২ | আপডেট: ২০:৫৫, ১৮ অক্টোবর ২০২২

বাগেরহাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। দ্বিতীয় বারের মতো দেশে তার জন্মদিনকে শেখ রাসেল দিবস হিসেবে উদযাপন করা হয়েছে।  

এ উপলক্ষে বাগেরহাটে মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে প্রথমে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। 

এরপর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে। পরবর্তীতে সম্মেলন কক্ষে আলোচনা সভা ও বিভিন্ন শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জমান, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার রিজাউর রহমান, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোছাব্বেরুল ইসলাম,মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, ওসি মো. সাইদুর রহমান, শিক্ষা অফিসার মো. জালাল উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জিয়াদ হাসান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সঞ্জয় বিশ্বাস, প্রমুখ বক্তব্য দেন। 

সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও রাসেল দিবস উপলক্ষে বাগেরহাট মোরেলগঞ্জ র‌্যালী আলোচনা সভা পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি