ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

বিয়ের দুই মাস পর স্ত্রীকে খুন করে পালালো স্বামী

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৪, ২৬ অক্টোবর ২০২২ | আপডেট: ১০:৩৬, ২৬ অক্টোবর ২০২২

নিহত হওয়ার খবর শুনে ভীড় করেন প্রতিবেশিরা

নিহত হওয়ার খবর শুনে ভীড় করেন প্রতিবেশিরা

মেহেরপুরের গাংনীতে সাবিনা খাতুন (৩৩) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠছে তার স্বামী বিদ্যুৎ হোসেনের বিরুদ্ধে। 

মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায় সে। ঘটনাটি উপজেলার ষোলটাকা ইউনিয়নের কুঞ্জনগর গ্রামের হুদাপাড়ায় এ ঘটনা ঘটে। 

নিহত সাবিনা খাতুন কুঞ্জনগর গ্রামের বিদ্যুতের স্ত্রী ও পার্শবর্তী কুমারীডাঙ্গা গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে।

নিহত সাবিনা খাতুনের বড় বোন শারমিন খাতুন বলেন, গত দুই মাস পূর্বে কুঞ্জনগর গ্রামের ওলি বিশ্বাসের ছেলে বিদ্যুতের সাথে তার ছোট বোন সাবিনার বিয়ে হয়। ইতোপূর্বে বিদ্যুৎ চারটি বিয়ে করেছিল, শারীরিক সমস্যার কারণে তার অন্য স্ত্রীরা চলে যায়। বিদ্যুৎ প্রতারণার আশ্রয় নিয়ে আমার বোনকে বিয়ে করে। বিয়ের পর থেকে বিদুৎ ও তার পরিবার সাবিনার উপর মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে আসছিল। 

মঙ্গলবার সন্ধ্যার পর সাবিনাকে আনতে যায় ভাই মাকুল। কিন্তু সাবিনাকে না পাঠিয়ে ভাইকে মারধর করে তাড়িয়ে দেয় বিদ্যুৎ ও তার পরিবারের সদস্যরা। এরপর রাতে মাথায় পাথর দিয়ে আঘাত করে সাবিনাকে হত্যা করা হয়। হত্যার পরপরই বিদ্যুৎসহ তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়। এই হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন নিহতের বোন শারমিন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে এ ঘটনার আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

আসামিদের ধরতে পুলিশ কাজ করছে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি